১৪ বছর প্রেমের ফল বরুণ-নাতাশার বিয়ে, দেখুন বিয়ের ভাইরাল ছবি

বিয়ের পিঁড়িতে বসেছেন ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ খ্যাত বলিউড তারকা বরুণ ধাওয়ান। ফ্যাশন ডিজাইনার নাতাশা দালালের সঙ্গে ২০ বছর আগে পরিচয় হয়েছিল, প্রেম করেছেন ১৪ বছর। দীর্ঘ এই প্রেমের পর গতকাল রোববার বিয়ে করলেন তারা। তাদের বিয়ের ছবি প্রকাশ্যে আসতেই সামাজিক যোগাযোগ মাধ্যমে মুহূর্তের মধ্যেই তা ভাইরাল হয়ে গিয়েছে।

 

 

বরুণ-নাতাশার বিয়ে নিয়ে তাদের ভক্তদের তুমুল আগ্রহ ছিল। ভক্তরা তাদের বিয়ের ছবি দেখার জন্য উন্মুখ হয়ে ছিল। অবশেষে গতকাল রোববার রাত সাড়ে ১১টার দিকে বরুণ সে অপেক্ষার প্রহর শেষ করলেন। তখন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বিয়ের ছবি পোস্ট করলেন এ তারকা। ছবিটির ক্যাপশনে তিনি লেখেন, ‘আজীবনের ভালোবাসা আনুষ্ঠানিকভাবে পূর্ণতা পেল’।

 

 

বরুণের পোস্ট করা ছবিটিতে দেখা যায়, রূপালি পোশাকে নাতাশার সঙ্গে বসে আছেন তিনি। রূপালি পোশাকে বধূ সেজেছেন নাতাশাও। দুজনকেই এ সময় হাসোজ্জ্বল দেখা যায়। তাদেরকে ফুল দিয়েং বরণ করা হচ্ছে ছবিটি দেখে তাও বোঝা যাচ্ছে।

 

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে এ ছবিটি আসতেই বরুণ ও নাতাশার ভক্তরা ছবিটি তাদের প্রোফাইলে শেয়ার দিতে শুরু করেন। মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়। নেটিজেনরা তাদের পছন্দের এ দুই তারকাকে শুভেচ্ছা ও অভিনন্দনে ভাসান।

 

 

মহারাষ্ট্রের আলিবাগে সমুদ্র ঘেষা একটি রিসোর্টে হয় বরুণ-নাতাশার বিয়ে। বিয়েতে তাদের পরিবারের বাইরে অল্প সংখ্যক ঘনিষ্ঠজন ছিলেন। বলিউড তারকার মধ্যে পরিচালক-প্রযোজক করণ জোহর, পরিচালক কুনাল কোহলি ও ডিজাইনার মণিশ মালহোত্রা উপস্থিত ছিলেন।

 

তথ্যসূত্রঃ আমাদের সময়

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *

CAPTCHA